অনুভবে তুমি
- আকাশ হাসান ১৯-০৫-২০২৪

অনুভবে আছো তুমি
আছো হৃদয়ের মাঝে,
তোমাকে আমি খুজে বেড়াই
এই পৃথিবীর মাঝে ৷
নীরব হয়ে কেন থাক
আমার কাছে এসে
ভাবনায় আমি মগ্ন থাকি
তোমায় ভালোবে
সে ৷
তোমার মুখে আঁকা আছে
গভীর ভালোবাসা
তোমার দিকে তাকালে কেন
মুখটি করো বাঁকা ৷
তোমার মুখটা আমার কাছে
জোৎসনা মধুর লাগে
তোমাকে দেখলে আমার হৃদয়ে
দোলা দিতে থাকে
সবখানেতে খুজি তোমায়
সকল কাজের মাঝে
তোমার মুখটা নয়নে ভাসে
সারা দিবা-সাঁঝে
এই জীবনের সবটা জুড়ে
আছো হৃদয় মাঝে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।